নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে পুলিশের ভয়ে পালাতে গিয়ে আব্দুর রশিদ (৫০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিজ বাড়ির ৩ তলার ছাদ থেকে পয়ঃনিস্কাশনের পাইপ বেয়ে নিচে নামতে গিয়ে স্ট্রোক করে তার মৃত্যু ঘটে। শনিবার রাত সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকায় এ ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই জসিমউদ্দিন জানান, আব্দুর রশিদের বিরুদ্ধে কোন মামলা নেই। পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একটি অভিযোগের ভিত্তিতে তদন্ত করতে শনিবার রাত সাড়ে ১১টায় আমরা তার বাসায় গিয়েছিলাম। ওই সময়ে তাকে পাওয়া যায়নি।

তবে নিহত আব্দুর রশিদের মেয়ে আফসানা পারভীন অভিযোগ করেন, শনিবার রাত সাড়ে ১১টায় হঠাৎ করে পুলিশ এসে বাড়ির গেইটে ধাক্কাধাক্কি করতে থাকে। এ সময় বাড়ির গেইট খুলতে দেরি হওয়ায় পুলিশ অকথ্য ভাষায় গালাগাল করে। তখন পুলিশ আমাদের জানায়, তারা আবদুর রশিদকে আটক করতে এসেছে। তখন আমার বাবা পুলিশের হাত থেকে বাঁচতে বাড়ির ৩ তলার ছাদ থেকে পয়ঃনিষ্কাশনের পাইপ দিয়ে নামতে গিয়ে স্ট্রোক করেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টায় তিনি মারা যান। এর আগে তিনি একবার স্ট্রোক করেছিলেন। তাছাড়া তার ডায়াবেটিক রোগ ছিল। রবিবার দুপুরে (বাদ জোহর) সাইলোগেইট ঈদগাঁহ কবরস্থান মাঠে নামাজের জানাজা শেষে তাকে দাফন করা হয়।