সিদ্ধিরগঞ্জে সংঘবদ্ধ ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। তার নাম মাহবুবুর রহমান (২৭)। নিহত মাহাবুবুর রহমান কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী বলদিটালী গ্রামের ইদ্রিস আলীর ছেলে। বুধবার রাত ১ টায় ঢাকাÑচট্রগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় এ ঘটনাটি ঘটে।

হত্যাকান্ডের সাথে জড়িত আল আমিন (৩২) নামে এক জনকে গ্রেফতার ও জিজ্ঞাসাবাদের জন্য সাবিনা (৩২) নামে এক ভাসমান পতিতাকে আটক করেছে পুলিশ। ওই ছিনতাইকারী চক্রের সদস্যরা ভাসমান পতিতাদের ফাঁদে ফেলে নিহত মাহবুবকে তাদের নিরাপদ আস্তানায় নিয়ে যায়। পরে সেখানে তার মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নিতে গেলে নিহত মাহবুব বাধা দিলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করে ঘটনাটি ঘটনায়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই রাসেল ঘটনাস্থলে যান। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠালে চিকিৎসাধীণ অবস্থায় সে মারা যায়। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

জানা গেছে, হত্যাকান্ডের শিকার ট্রাক চালক মাহাবুবুর রহমান মুন্সিগঞ্জ জেলা থেকে কুড়ি গ্রামের উদ্দ্যেশে আলু নিয়ে যাওয়ার পথে রাতে শিমরাইল ট্রাক স্ট্যান্ডে বিরতি দেয়। এ সময় সে ওই চক্রের ফাঁদে জড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানায়, কাঁচপুর ব্রীজের ঢাল, কাঁচপুর ল্যান্ডিং, শিমরাইল মোড়, ডাচ্ বাংলা ব্যাংক, ডেমরা রোড ও বাসষ্ট্যান্ডসহ আশপাশের বিভিন্ন অলিগলিতে প্রতিদিনই ওই ছিনতাইকারী চক্রের ছত্রছায়ায় পতিতারা বিচরন করে। পরে তারা নিরিহ সাধারন মানুষদের ফাঁদে ফেলে টাকা পয়সা মোবাইল ও মূল্যবান জিনিষ পত্র ছিনিয়ে নেয়।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জে থানার এসআই রাসেল তদন্ত শেষে বুধবার সন্ধ্যায় জানান, হত্যাকান্ডের সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। তাছাড়া জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে সনাক্ত করা হয়েছে। গ্রেফতারে অভিযান চলছে। থানায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।