নিজস্ব প্রতিবেদকঃ “সময়ের সাথে উন্নয়নের পথে”। এই স্লোগানকে সামনে রেখে সিদ্ধিরগঞ্জে পালিত হয়েছে আমাদের সময়ের ১৪তম প্রতিষ্ঠা বার্ষীকি। গত ২৮মার্চ ছিল আমাদের সময়ের ১৪তম প্রতিষ্ঠা বার্ষীকি। এ উপলক্ষ্যে তেজগায়ে আমাদের সময় কার্যালয়ের আত্মকাননে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এরই ধারাবাহিকতায় রবিবার সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরিবাড়িতে স্থানীয় একটি চাইনিজে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষ্যে আয়োজন করা হয় একটি সংক্ষিপ্ত আলোচনা সভার। আলোচনা সভার পরে অনুষ্ঠানে আগত অতিথিদের নিয়ে কেক কাটা হয়।  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীবের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাব-১১ সিনিঃ সহকারি পুলিশ সুপার আলেপ উদ্দিন পিপিএম, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান, প্যানেল মেয়র-৩ ও ১০,১১,১২ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মিনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, যুবলীগ নেতা মহসিন ভুইয়া, সিদ্ধিরগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি ও দৈনিক দিনকালের সাংবাদিক নজরুল ইসলাম বাবুল, দৈনিক আমাদের সময়ের ষ্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাকন, অনলাইন পোর্টাল প্রেস নারায়ণগঞ্জের প্রকাশক ফকরুল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী ইঞ্জি: আল-মামুনুর রশিদ, নারায়ণগঞ্জ কেন্দ্রীয় আমরা মোহামেডানের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুর রহমান নিমেল, বিশিষ্ট ব্যাবসায়ি সোহেল মোল্লা, টাইমস ওয়ার্ল্ড টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি রিপন মাহমুদ আকাশসহ আরো অনেকে।
আলোচনা সভায় বক্তারা নতুন ধারার দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষ্যে শুভেচ্ছা প্রদান করে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য দেন। এসময় র‌্যাব-১১ সিনিঃ সহঃ পুলিশ সুপার আলেপ উদ্দিন পি পি এম প্রথমে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষ্যে শুভেচ্ছা প্রদান করেন এবং পত্রিকাটির উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন। এসময় তিনি সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আমাদের সময়ের ভূমিকা নিয়েও আলোচনা করেন। পত্রিকাটি ভবিষ্যতে আরো ভালো কিছু করবে সেই আশাবাদ ব্যাক্ত করেন। বক্তব্যের এক পর্যায়ে র‌্যাবের এই কর্মকর্তা জঙ্গীবাদ ও মাদকের ভয়াবহতা নিয়ে কিছু কথা বলেন। জঙ্গীবাদ বর্তমানে নিয়ন্ত্রণ থাকলেও মাদকের ব্যাপকতা অনিয়ন্ত্রিত। মাদক নিয়ন্ত্রণ কখনো একার পক্ষে সম্ভব নয়। এর জন্য দরকার সকলের সহযোগীতা। তাই আগামী দিনগুলোতে সকলের সহযোগীতা নিয়ে মাদক নিয়ন্ত্রণে কাজ করতে চাই।