নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জে ফতুল্লার  দক্ষিণ সস্তাপুর এলাকা থেকে ৪২ লক্ষ টাকার জালনোট ও জাল টাকা তৈরীর সময় হাতেনাতে দুজনকে আটক করেছে র‌্যাব। এসময় জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জাম আটক করা হয়। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার দক্ষিণ সস্তাপুরের বাইতুল মনির সড়কের খান মঞ্জিলের ৬ তলা বাড়ির একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে এদেরকে আটক করে র‌্যাব।
আটককৃতরা হলেন, সস্তাপুর এলাকার মামুন ইসলাম (২১) ও কমলা বেগম (২৫)। এদের দুজনেরই বাড়ি বাগেরহাট জেলায়। অভিযানের সময় এরা নিজেদের ভাই বোন পরিচয় দিলেও এদের পরিচয় খতিয়ে দেখা হচ্ছে।দুপুরে সাড়ে ১২টায় অভিযান সমাপ্ত করে র‌্যাব-২ এর এএসপি শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে আমরা সকালে অভিযান শুরু করি। এ সময় জাল টাকা প্রিন্ট করার সময় হাতেনাতে এদের দুজনকে আটক করে ৪২ লক্ষ টাকার ৫শ ও ১হাজার টাকার নোট উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, এসময় জাল টাকা তৈরীর কাজে ব্যবহৃত ৫টি প্রিন্টার, একটি ল্যাপটপ, ১২টি ড্রাইপ্লেট, বিপুল পরিমান টাকা তৈরীর কাগজ, টাকা প্রস্তুত করার কালি, কার্টিজসহ টাকা প্রিন্ট হচ্ছে এমন অবস্থায় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। এই সংঘবদ্ধ চক্রের সাথে জড়ির সকলকে আটকের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।