ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন জাতীয় দলের তরুণ পেসার তাসকিন আহমেদ। বাদ পড়েছেন জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকেও। আর এ সবের মধ্যেই নতুন বিপদ। সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ব্যাপারে নিশ্চিত করেছেন তিনি।

তাসকিন ফেসবুকে লিখেছেন, আমি এবং জনি আহমেদ (বন্ধু) রিকশা করে যাচ্ছিলাম। হঠাৎ একটি প্রাইভেটকার এসে পিছন থেকে রিকশায় মেরে দিলো। আমি ও জনি দু’জনেই রিকশাওয়ালার উপরে পড়ে যাই। তাই বেশি ব্যথা পাইনি। কয়দিন ধরেই হালকা-পাতলা ব্যথা পাওয়ার উপরেই আছি। সবগুলোই ফাঁড়া হিসেবে ধরলাম। ইনশাআল্লাহ, সব ঠিক হয়ে যাবে। ভালো সময় তোমার অপেক্ষায় রইলাম এবং তুমি খুব কাছেই আছ, এটা আমার বিশ্বাস।

দুর্ঘটনায় গুরুতর আহত হননি তাসকিন। হাত-পায়ে অল্প ব্যথা, চামড়া ছড়ে যাওয়া ছাড়া তেমন কোনো ক্ষতি হয়নি।

বিসিবির চুক্তিতে নেই তাসকিন
ক্রিকেটারদের বেতন বাড়ছে। কয়েকদিন আগে এমন একটি খবর বের হয়েছিল। তারপর থেকেই গুঞ্জন ছিল চুক্তিবদ্ধ ক্রিকেটারের সংখ্যা কমিয়ে আনা হচ্ছে দু’জন। এরপর শোনা গেলো, চারজনকে বাদ দেয়া হচ্ছে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে। ১৬ থেকে নামিয়ে সংখ্যাটা করা হচ্ছে ১২ জনে; কিন্তু গুঞ্জনের এটাও ঠিক হলো না। মোট ছয়জনকে বাদ দেয়া হয়েছে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে। বাদ পড়া ক্রিকেটারদের মধ্যে রয়েছেন সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, কামরুল ইসলাম রাব্বি, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ এবং সাব্বির রহমান।

শুধু ছয়জন কমানোই নয়, ক্রিকেটারদের বেতন বাড়ানোর যে গুঞ্জন ছিল, সেটাও সত্য হয়নি। নতুন চুক্তিবদ্ধ ১০ ক্রিকেটারের কোনো বেতন-ভাতা বাড়ানো হয়নি। বুধবার বিসিবির কার্যনির্বাহী কমিটির সভা শেষে সাংবাদিকদের সামনে এ ঘোষণা দেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।