নিজস্ব প্রতিবেদকঃ সামাজিক সংঘঠন হ্যাল্পিং হ্যান্ডের পক্ষ থেকে অসহায় সুবিধা বঞ্চিত এক হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী (খাদ্য) বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টায় সিরাজুল ইসলামের সঞ্চালনায় ও মাহফুজুল আলম সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মোঃ মঞ্জুর কাদের (পিপিএম)।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ¦ ফরিদ আহমেদ লিটন, দাপা বায়তুল হামদ জামে মসজিদের সভাপতি মোঃ শফিউদ্দিন, শেখ মোঃ আতাউল্লা, হ্যাল্পিং হ্যান্ডের প্রধান উপদেষ্টা সিরাজুল ইসলাম, সাংবাদিক মাসুদ আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি বলেন, হ্যাল্পিং হ্যান্ডের মত সংগঠন প্রতিটি এলাকায় যদি থাকত, তাহলে গরীব অসহায় মানুষ কখনো ঈদ আনন্দ থেকে বঞ্চিত হতো না। তিনি আরো বলেন, সবাইবে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যেখানে মাদক ব্যবসা ও সেবন চলছে সেখানেই সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ গড়ে তুলতে হবে। প্রয়োজনে পুলিশকে খবর দিয়ে মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে হবে।
বিশেষ অতিথি আলহাজ¦ ফরিদ আহমেদ লিটন বলেন, সমাজকে মাদকমুক্ত করে একটি সুন্দর সমাজ গড়ে তুলে একটি দারিদ্রমুক্ত সমাজ গড়ার প্রত্যয় করছি।
প্রসঙ্গত হ্যাল্পিং হ্যান্ড শুরু থেকেই বিভিন্ন সামাজিক কাজ করে আসছে। এর মধ্যে গরীব শিক্ষাথীদের পড়াশুনার খরচ, মৃত ব্যক্তির দাফন-কাফনের ব্যবস্থা, অসহায় দরিদ্র মানুষের মাঝে আর্থিক অনুদানসহ বিশেষ করে মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সক্রিয় ভুমিকা পালন করে আসছে।