নিজস্ব প্রতিবেদকঃ শুক্রবারের মধ্যে শ্রমিকদের দাবি আদায় না হলে শনিবার থেকে আন্দোলনের হুঁশিয়ারি দিলেন শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশ।

কাঠেরপুলের শাকুরা গামেন্টের্সে শ্রমিকদের উপর মালিক পক্ষের সন্ত্রাসী বাহিনী হামলার ঘটনার বিচারের দাবিজানিয়ে তিনি ফতুল্লা থানার সামনে শ্রমিকদের উদ্দেশ্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, দোষিদের বিরুেদ্ধ ব্যবস্থা নেয়া না হলে আমার ৭৪টি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিকেএমইএর সামনে প্রতিবাদ সমাবেশ করা হবে। ঐদিন থেকে আমি নিজেই মাঠে নামবো বিচারের দাবিতে।

এদিকে, সোমবার মালিক পক্ষের সন্ত্রাসীদের হামলায় শ্রমিকরা আহত হলে সংসদ সদস্য এবং বিকেএমইএর সভাপতি সেলিম ওসমান থানায় আহত শ্রমিকদের দেখতে এসে বলেন ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এসময় তিনি আগামী শুক্রবার পর্যন্ত ফ্যাক্টরী বন্ধ ঘোষণা করেন।

প্রসঙ্গত, গত রোববার শাকুরা গামেন্টর্সে এক শ্রমিককে মারধরের ঘটনায় ফতুল্লায় শ্রমিক অসন্তোষ দেখা দেয়। ওই ঘটনার জের ধরে শ্রমিকরা সাংসদ সেলিম ওসমানের ফ্যাক্টরীসহ বেশ কিছু গামেন্টর্স ভাংচুর করে। ওই ঘটনার জের ধরে সোমবার শাকুরার মালিক পক্ষ বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে শ্রমিকদের গামেন্টর্সের ভেতরে মার ধরে করে।