সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নাসিক ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লা নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে পুরষ্কার গ্রহণ করেছেন। মঙ্লবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা সমিতি কতৃক আয়োজিত “নারায়ণগঞ্জ জেলা শ্রেষ্ঠ পুরষ্কার ২০১৮” প্রদান উপলক্ষে জাতীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত নাঃগঞ্জ জেলার বিভিন্ন ব্যাক্তিদেরকে এ পুরষ্কার দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পরবর্তী বাংলাদেশের প্রথম সেনাপ্রধান কেএম শফিউল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক প্রধান বিচারপতি মোজাম্মেল হক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মোহাম্মদ মিজানুর রহমান,নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, নাঃগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জের সাবেক পৌর প্রশাসক আব্দুল মতিন প্রধান, নাঃগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কে.এম আবু হানিফ হৃদয় সহ সমিতির অন্যান্য সদস্যরা। নাসিকসহ জেলার অন্যান্য পৌরসভার সকল কাউন্সিলরদের মধ্য থেকে যাচাই বাছাইয়ের মাধ্যমে রুহুল আমিন মোল্লাকে জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত করা হয়।  অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে রুহুল আমিন মোল্লাকে সম্মাননা পুরষ্কার, সনদ প্রদান ও উত্তরিয় পরিয়ে দেন অতিথিরা।

এদিকে জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা ও নারায়ণগঞ্জ জেলা সমিতিকে ধন্যবাদ জানিয়েছেন নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। তিনি আরও বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত কাউন্সিলর। জনগণের জন্যই আজ আমি এ অবস্থানে এসেছি। তাই এই সম্মাননা আমি আমার এলাকার জনগনকে উৎসর্গ করছি। এই সম্মাননার দাবিদার আমার এলাকার জনগণ ।