ফতুল্লার বক্তাবলীর আকবর নগরে সন্ত্রাসী সামেদ আলী বাহিনীর হাতে নির্মম ভাবে নিহত ব্যবসায়ী জয়নাল মন্ডল হত্যা মামলার ৯ আসামীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমান ৯ আসামীকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বিবরনে জানা যায়, বক্তাবলীর আকবর নগরে মাটি ব্যবসায়ী জয়নাল মন্ডলের নিকট ১০ লাখ টাকার চাদাঁ দাবী করে আসছিল সামেদ আলী। ৯ আগস্ট চাদাঁ না দেয়ায় সামেদ আলীসহ মামলার আসামীরা জয়নাল মন্ডলকে টেটাবিদ্ধ করে খুন করে।

জয়নাল মন্ডলের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে সামেদ আলীকে প্রধান আসামী করে ১৪ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করে।

মামলার আসামী রাজিব, আরিফ, গনি, সজীব, হৃদয়, দেলু, সুজন, আতিক, জুয়েলসহ সকল আসামীরা হাইকোর্ট থেকে ৩ সপ্তাহের জামিন নিয়ে আসে।মঙ্গলবার ছিল জামিনের মেয়াদের শেষ দিন।

এ দিন ১৪ আসামীর মধ্যে ৯ আসামী রাজিব, আরিফ, গনি, সজীব, হৃদয়, দেলু, সুজন, আতিক, জুয়েল জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করলে উভয় পক্ষের আইনজীবিদের যুক্তি-তর্ক শেষে বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমান আসামীদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবি ছিলেন এড. আনিসুর রহমান দীপু ও এড খোকন সাহা। আসামী পক্ষের আইনজীবি ছিলেন এড. ফেরদৌস হাসান জুয়েল ও এড মোহসিন মিয়া।