স্যোসালমিডিয়ায় শামীম ওসমানের চ্যালেঞ্জ ছুড়ে দেয়া একটি বক্তব্যের বিপরিতে স্ট্যাটাস দেয়া সেই আলোচিত সমালোচিত ছাত্রদল নেতা মশিউর রহমান রনিকে ডিবি পুলিশ পরিচয়ে ঢাকা থেকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তার ৈপরিবারের সদস্যরা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় ডিবি পুলিশ পরিচয়ে রাজধানী ঢাকা থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তার ভাই মজনু রহমান রানা।

মজনু রহমান রানা জানান, রাত সাড়ে ১১টায় তার মোবাইলে অজ্ঞাত নাম্বার থেকে একটি ফোন আসে। তাকে বলা হয় রনিকে ১টি কালো রংয়ের হায়েস মাইক্রোবাসে ৮/১০ জন লোক ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়।

এসময় রনিকে ঢাকার কোথা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে জানতে চাইলে অপরদিক থেকে জানায় এত কথা বলার সময় নাই। ফতুল্লা থানায় খবর নাও বলে লাইনটি কেটে দেয়।

এরপর থেকে রনির ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে এবং তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা।

জানা গেছে, রনি নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টিরও বেশী মামলা রয়েছে। তবে সে কোন মামলাতে জামিন নেয়নি। দীর্ঘদিন ধরেই পুলিশের সামনেই মিছিল মিটিং করে আসলেও রনিকে ধরেনি পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, এখনো পর্যন্ত ফতুল্লা থানায় রনি নামে কেউ গ্রেফতার নেই।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর  (সোমবার) নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের চ্যালেঞ্জ ছুড়ে দেয়া একটি বক্তব্যের বিপরিতে ফেসবুকে রনি নিজের টাইম লাইনে একটি স্ট্যাটাস দিয়ে ব্যাপক আলোচিত-সমালোচিত হন। নিজ দলের নেতা-কর্মীদের কাছে সাহসী, বীর খ্যাতাবসহ প্রশংসিত হলেও ছাত্রলীগসহ অন্যদের কাছে বেশ সমালোচিত হয়েছিলেন।

স্ট্যাটাসটিতে রনি উল্লেখ করেন, শামিম ওসমান সাহেব চ্যালেঞ্জ করেন বিএনপির জন্য নাকি তারা দুই একজন যথেষ্ট একটু হাসি পাচ্ছে ইদানিং ওনার কথা শোনলে আমার মাঝে মাঝে এমন মনে হয় যে তার মনের ভিতর সব সময় ভয় কাজ করে।
শামিম ওসমান নির্বাচন আসলে নিজে নিজে বিলাই এর মত মিউ মিউ করে বরকা পরে পালিয়ে যাওয়ার রাস্তা খোজে আগে নিজেকে শেভ করেন পরে বিএনপিকে নিয়ে ভাববেন।

আমি জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে বলতে চাই প্রশাসনকে ব্যবহার না করে রাজপথে আসেন দেখি কার কত হেডাম আছে। বিগত ১২ বছর আন্দোলন করে আসছি আমার মনে হয় এমন ১২ বছর ক্ষমতার বাহিরে থাকলে আপনে আওয়ামীলীগ ছেরে বিএনপিতে যোগ দিতেন। আমরা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আদর্শে গড়া তারেক জিয়ার প্রতিষ্ঠিত সৈনিক।

আমি আপনাকে চ্যালেন্জ করছি না তবে এটা বলছি তারেক জিয়া যখন আমাদের নির্দেশ দিবে তখন সকল জাতীয়তাবাদী শক্তি মাঠে নামবে পৃথিবীর কোনো শক্তি নাই তখন প্রতিহত করার।ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি শামিম ওসমান এর জবাব রাজপথে দেয়া হবে।