ফতুল্লা প্রতিনিধি:নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্বে মাদকবিরোধী মিছিল ও অভিযান চলাকালে এক হাজার ৬০ পিস ইয়াবা উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়েছে।

(১৮ নভেম্বর)রবিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান চলে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের কয়েকটি গ্রামে। এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ও ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের।

আটককৃতরা হলেন মাদক ব্যবসায়ী হাবুল, আজাহার এবং নুরুজ্জামান চায়না। তাদের কাছ থেকে এক হাজার ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।


এছাড়াও মাদক বিরোধী মিছিলসহ পুলিশ সুপার আনিসুর রহমান বক্তাবলীর গোপালনগর এলাকার ইদ্রিস আলী, প্রসন্ননগর এলাকার হেসেন, রাধানগর এলাকার রাসেল এবং মধ্যনগর এলাকার হালিমের বাড়িতে অভিযান চালানো হয়। তবে বাড়িতে তারা কেউ ছিল না। তাদের বাবা-মা এবং আত্মীয়-স্বজনদের মাদকের কুফল, সমাজের ক্ষতিকর বিষয়টি তুলে ধরে বুঝিয়েছেন পুলিশ সুপার।

একই সঙ্গে তিনি যাদের সন্তান, স্বামী এবং আরও যারা মাদক ব্যবসায় জড়িত তাদেরকে এ পথ থেকে ফিরে আসার জন্য অনুরোধ করেন। অন্যথায় মাদক ব্যবসায়ীদের অবস্থা ভয়াবহ পরিনতি হবে বলেও তিনি হুঁশিয়ারী উচ্চারণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী হাসান সিদ্দিকী ইমরান, ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের এবং পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান,বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজউদ্দিন ভুইয়া, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান, ইউনিয়ন পরিষদের সদস্য আখিল উদ্দিন, জলিল গাজী, মনির হোসেন, আলোকিত বক্তাবলীর সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ।