গার্মেন্ট শ্রমিকদের প্রানের সংগঠন ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

(৬ এপ্রিল ২০১৯) শনিবার বিকেলে ফতুল্লার আলীগঞ্জ লেবার হলে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় দেশের বিভিন্ন স্থান থেকে সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। সভায় আগামী ২৭ এপ্রিল সংগঠনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ভবনের সম্মেলন কক্ষে এ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলন অনুষ্ঠানের জন্য সর্ব সম্মতিক্রমে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশনের চেয়ারম্যান করা হয়েছে,এসএম নুরুল ইসলামকে পাশাপাশি কমিটির অন্য দুই সদস্যরা হলেন,কবীর হোসেন রাজু এবং সুমী আক্তার।

ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক আইএলও সদস্য রায় রমেশ চন্দ্রের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ।

সংগঠনের সাধারণ সম্পাদক নূরুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সাংগঠনিক সম্পাদক সোহেলী আফরোজ লাভলী,গাজীপুর জেলার নেতা মোঃ বাবুল ও স্বপ্না আক্তার,গুলশান ও বাড্ডা জোনের নেতা রেজাউল করিম,নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু,সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি গোলাম কিবরিয়া সাত্তার,আন্তজিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ ফারুক আকণ, মোঃ নুরুল ইসলাম,পাগলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক উবাইদুর রহমান ওবায়েদ,আশুলিয়া,সাভারসহ শিল্প অধ্যুষিত বিভিন্ন আঞ্চলিক জোনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।