মুন্সীগঞ্জ সিরাজদিখানে অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী মোঃ ওয়াসিম শিকদার (২৭) ও। মোঃ আনোয়ার হোসেন ভুইয়া (৩২) কে ১৯০ পিছ ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১১।

শনিবার সন্ধ্যা ৭টায় সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের নীমতলা বাজার বাসস্ট্যান্ড ঢাকা-মাওয়া মহাসড়কের পূর্ব পার্শ্বে মেসার্স মোহাম্মদিয়া ফিলিং স্টেশনের সামনে হাইওয়ে রাস্তার পাশে থেকে গোপন সংবাদের ভিক্তিতে তাদের আটক করে।

এ সময় তাদের কাছে থাকা ১৯০ পিছ ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২৫৯০টাকা উদ্ধার করা হয়। আটক কৃত মোঃ ওয়াসিম শিকদার কেয়াইন ইউনিয়নের ছোট কেয়াইন গ্রামের মোঃ আব্দুল কুদ্দুস শিকদারের ছেলে ও মোঃ আনোয়ার হোসেন ভুইয়া একই গ্রামের মোঃ হাসান ভূইয়ার ছেলে।

র‌্যাব কমান্ডার জানান, পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান জানান, র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সিরাজদিখান কেয়াইন থেকে মোঃ ওয়াসিম শিকদার (২৭) ও। মোঃ আনোয়ার হোসেন ভুইয়া (৩২) কে ১৯০ পিছ ইয়াবাসহ আটক করে শনিবার ৭টা সিরাজদিখান থানায় সোপর্দ করা হয়েছে।

বর্ণিত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তারা এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়। এ ব্যাপারে সিরাজদিকান থানার ওসি মোঃ ফরিদউদ্দিন জানান, র‌্যাব-১১ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে থানায় দিয়ে গেছেন তাদের বিরুদ্ধে মাদক মামলা হয়েছে।