বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শওকত আলী বলেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহযোগিতা নিয়ে বক্তাবলী বাসীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। শামীম ওসমান ডিউ লেটার দেয়ার পর ৩০ শয্যা  হাসপাতাল প্রতিষ্ঠা হবে বলে প্রত্যাশা করছি।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে ফতুল্লার বক্তাবলী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নারায়ণগঞ্জ সদর উপজেলার সমাজ সেবা কার্যালয়ের আয়োজিত সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসসূচির আওতায় সকল বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে ভাতার বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন,  আমি চেয়ারম্যান হয়েছি জনগনের সেবা করার জন্য। জনগনকে শতভাগ সেবা দিতে না পারলেও চেষ্টা করি জনগনের অধিকার টুকু তাদের কাছে পৌছে দেয়ার জন্য। বক্তাবলী গরীব ও দু:খীর মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে পারলে নিজের কাছে আনন্দ লাগে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসাবে বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধীদের ভাতা দেয়ার ব্যবস্থা করেছেন। উপজেলা সমাজ সেবা অফিসার বলেছেন আগামীতে বর্তমান সরকার এসব ভাতাকে সম্মানী পদ্ধতিতে চালু করা হবে। তাই বর্তমানে যে পরিমান ভাতা দেয়া হবে আগামীতে আরো বৃদ্ধি করা হবে। তাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি যাতে করে উনি যতদিন বেঁচে থাকবেন ততদিন যেন মানুষের সেবা করে যেতে পারেন।

শওকত চেয়ারম্যান আরও বলেন, বক্তাবলী উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। আগামীতে বক্তাবলীতে ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতাল প্রতিষ্ঠা হবে বলে আশা করছি। আমাদের এমপি শামীম ওসমান ডিউ লেটার দেয়ার পর হাসপাতাল প্রতিষ্ঠা হবে বলে প্রত্যাশা করছি।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার সমাজ সেবা অফিসার ফিরোজ আলম, বক্তাবলী ইউনিয়ন পরিষদের প্যানেল-১ চেয়ারম্যান আতাউর রহমান, প্যানেল-২ জাহাঙ্গীর আলম, প্যানেল-৩ হাজেরা বেগম, সংরক্ষিত সদস্য কুলসুম, মরিয়ম বেগম, ইউনিয়ন পরিষদ সদস্য রাসেল চৌধুরী, জলিল গাজী, আখিল উদ্দিন, মনির হোসেন প্রমুখ।