নিউজ প্রতিদিন: নারায়ণগঞ্জ সদর উপজেলার শিবু মার্কেটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ফতুল্লা শাখার উদ্যোগে শিবু মার্কেট এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর সকাল ১১টায় শিবু মার্কেট এলাকায় এজেন্ট ব্যাংকিংয়ের কার্যালয়ে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে এ এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক ঢাকা ইস্ট জোনের এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মোহাম্মদ উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফতুল্লা শাখার এফপিও এবং ম্যানেজার অপারেশন মোহাম্মদ রমজান আলীর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন, ফতুল্লা শাখার এস.এ.ভি.পি ও শাখা প্রধান মোহাম্মদ শফিকুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইসলামী ব্যাংক ফতুল্লা শাখার সহকারি প্রকল্প কর্মকর্তা মোঃ আব্দুল বারী ও ইসলামী সংগীত পরিবেশন করেন ফতুল্লা শাখার আরডিএস প্রজেক্ট অফিসার মোঃ আব্দুস সালাম। অতিথিবৃন্দরা মেসার্স এন আর ট্রেডিং কর্পোরেশনের স্বত্তাধিকারী মোঃ ফারুক আহাম্মেদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে শিবু মার্কেট এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানের শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পশ্চিম লামাপাড়া বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা ক্বারী সেলিমুল হক আরিফি।