নিউজ প্রতিদিন: বক্তাবলীর কানাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরিক্ষার্থীদের বিদায়,আলোচনা সভা ও সাফল্য কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৩  নভেম্বর বুধবার বাদ যোহর ফতুল্লা থানাধীন বক্তাবলীর এলাকার ৫৫নং কানাইনগর সরকারি প্রাথমিক  বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি  মো.খোরশেদ আলম মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার মো.মনির হোসেন।

সভাপতির বক্তব্যে খোরশেদ আলম মাস্টার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,সৎ-শিক্ষিত আদর্শ মানুষ হতে হলে লেখাপড়ার বিকল্প নাই। পাশাপাশি শিষ্টাচার অপরিহার্য্য। মনে রাখবে তোমরাই আগামী দিনের জাতির গড়ার ভবিষ্যৎ। তোমাদের মাঝেই হয়ত কেউ ডাক্তার,ইঞ্জিনিয়ার,উকিল ও মেয়র হবে। এর জন্য তোমার অধ্যাবসায় করতে হবে। জীবনে বড় হতে হলে অধ্যাসায়ের বিকল্প নাই।

প্রধাণ অতিথি মো. মনির হোসেন, বলেন,আগামী ১৭ নভেম্বর থেকে তোমাদের সমাপনী পরীক্ষা শুরু। আমি তোমাদের সর্বোচ্চ সাফল্য কামনা করছি। তোমরা মন দিয়ে পড়াশুনা করবে। আর অধ্যবসায় ঠিক রাখবে এবং মা-বাবাকে ভক্তি করবে। তবেই তোমরা আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,বক্তব্য রাখেন,প্রধান শিক্ষাকা নিলুফার ইয়াসমিন,দাতা সদস্য রাসেল চৌধুরী,মুক্তিযোদ্ধা মতিউর রহমান,জহির উদ্দিন বারী রতন,মাহবুব হাসান রতন।

এসময় উপস্থিত ছিলেন,আবুল খায়ের, মো.সুলতান,নুর মোহাম্মদ,সাইদুর রহমান,মুল্লুক চাঁন মাদবর ও রাশেদুল ইসলাম সুমন প্রমূখ।