নিউজ প্রতিদিন: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদলের জেষ্ঠ পুত্র মোছাব্বির আলম নয়ন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি………. রাজিউন)।

রোববার ( ৫ জানুয়ারী) দিবাগত রাত ৩ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫।

অত্যন্ত সহজ সরল প্রকৃতির মোছাব্বির আলম নয়ন দুই সন্তানের জনক। আওয়ামী লীগের সভাসমাবেশ ও মিছিল মিটিংয়ে তাকে সবসময় দেখা গেছে। অত্যন্ত সরল অন্তঃপ্রাণ নয়নকে আওয়ামী লীগের নেতাকর্মীরা খুব ভালোবাসতেন। সে ছিল নেতাকর্মীদের অত্যন্ত প্রিয় একজন মানুষ। তার মৃত্যুতে নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে তাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে দেখতে ছুটে আসছেন। এর মধ্যে নয়নের লাশ দেখতে কাশিপুরের পেস্কার বাড়ীতে ছুটে আসেন নারায়নগঞ্জ সদর উপজেলার নির্বাহি অফিসার নাহিদা বারিক,সদর উপজেলার মহিলা ভাইসচেয়ারম্যান ফাতেমা মনির।

বাদ জোহর নয়নের জানাজার নামাজ কাশিপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের নেতা কর্মীরা ও বিশিষ্ট রাজনীতিবিদ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এর মধ্যে নারায়নগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান বিএনপি নেতা এড.আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইসচেয়ারম্যান কৃষকলীগ নেতা নাজিমউদ্দিন,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াসিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী,মহানগর যুবলীগের সভাপতি শাহাদত হোসেন ভূঁইয়া সাজনু,জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু,থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন,সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক, সাধারন সম্পাদক আঃ মান্নান, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.কামরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মো.বাবুল মিয়া,ফতুল্লা থানা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.আনোয়ার হুসাইন, নারায়নগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শীতলক্ষা পত্রিকার সম্পাদক দিপু,জেলা প্রেসক্লাবের সেক্রেটারি হাজী দীন মোহাম্মদ দীলু,ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু,জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এম এ রাসেল ও আওয়ামীলীগ নেতা গিয়াসউদ্দিন ও জামাল হুসাইন প্রমুখ।