ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কার্যালয় সূত্র জানায়, রবিবার দুপুরের দিকে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ইউপি নির্বাচনের মনোনয়ন নিয়ে সভাপতি গ্রুপের সঙ্গে সাংগঠনিক সম্পাদক গ্রুপের মতবিরোধ তৈরি হয়।

এসময়ে সভাপতি গ্রুপের লোকজন অর্থের বিনিময়ে ইউপি মনোনয়ন দেয়ার অভিযোগ তুলেন ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও তার অনুসারী হিসেবে পরিচিত উপজেলা সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমানের বিরুদ্ধে। এতে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে এমরান সালেহ প্রিন্স কৌশলে বৈঠক থেকে বেরিয়ে যান।

পরে দুই পক্ষের হাতাহাতিতে মজিবুর রহমানসহ তিনজন আহত হন। এর মধ্যে মজিবুর রহমানকে তাৎক্ষণিকভাবে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে বিষয়টিকে এড়িয়ে উপজেলা সভাপতি ফখরুদ্দিন বাচ্চু বলেন, এলাকায় বিএনপির দুইজনের মধ্যে দ্বদ্বের সূত্রপাত ধরে গুলশান কার্যালয়ে কথা কাটাকাটি হয়েছে। মারামারি হয়েছে কি না বলতে পারবো না। সূত্র-জাস্ট নিউজ