মুন্সীগঞ্জে বুধবার সকালে আ’লীগ চেয়ারম্যান প্রার্থী রিপন পাটোয়ারী ও বিদ্রোহী প্রার্থী মহসীনা হকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষে ৬ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে ২৫ জন।

বেলা ১০ টার দিকে মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামে ওই ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় সজিব বেপারী, শাহজাহান, শুক্কুর দেওয়ান, বাশার দেওয়ান, শফিকুল দেওয়ান,  পাভেলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সদর থানার এসআই নুরুল কাদের সৈকত জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আ’লীগের চেয়ারম্যান প্রার্থী রিপন পাটোয়ারী সংঘর্ষের ঘটনার জন্য প্রতিদ্বন্ধি চেয়ারম্যান প্রার্থী মহসীনা হকের সমর্থকদের দায়ী করেছেন। তিনি বলেন- গুলি করে আ’লীগ নেতাকর্মীদের মহেশপুর গ্রাম থেকে বিতাড়িত করেছে। গুলিতে বেশ কয়েকজন আ’লীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছে।

পক্ষান্তরে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মহসীনা হক বলেন- আমার সমর্থকরা গ্রামে গেলে আ’লীগ প্রার্থীর লোকজন সেখানে গুলি চালায়। প্রতিরোধ গড়ে তুললে সংঘর্ষের সূত্রপাত হয়।