মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, ‘আগামী ২৪ ঘন্টার মধ্যে নারায়ণগঞ্জ জেলা থেকে মাদক গুড়িয়ে দেওয়ার মত ক্ষমতা রাখে শামীম ওসমান। আমি বারবার তাদের হুসিয়ারী করছি। তবে মাদক ব্যবসায়ীরা যদি তাদের ব্যবসা বন্ধ না করে, তাহলে আসন্ন samim-osman-1কোরবানী ঈদের (ঈদ উল আজহা) এর আগেই মাদক ব্যবসায়ীদের কোরবানী দেওয়া হবে।’

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে শহরের চাষাঢ়া রাইফেল ক্লাবে অনুষ্ঠিত ফতুল্লা থানা এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে এক মতবিনিময় সভায় সাংসদ শামীম ওসমান মাদকের বিরুদ্ধে এই হুশিয়ারী প্রদান করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধূরী, নির্বাহী ম্যাজিস্টেট নাহিদা বারিক, মাসুম আলী বেক, অতিরিক্ত পুলিশ সুপার মোখলেছুর রহমান, ফতুল্লা মডেল থানার সার্কেল এএসপি শরফুদ্দিন, জেলা গোয়েন্দা (ডিবি) মামুনুর রশিদ মন্ডল, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন, সিদ্ধিরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরাফত আলী ও ফতুল্লা থানা এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগন উপস্থিত ছিলেন।

শামীম ওসমান আরো বলেন, মাদকের কারণে আমাদের সমাজটা নষ্ট হয়ে গেছে। সমাজে পঁচন ধরে গেছে। উন্নয়নের আগে সমাজকে ঠিক করতে হবে।

সভায় উপস্থিত জনপ্রতিনিধিদের কাছ থেকে মাদক ব্যবসায়ী ও বিক্রেতাদের তালিকা চেয়ে শামীম ওসমান বলেন, শুধু আমাকে তালিকা দেন আমি ওর বাড়ির ইট খুলে ধরে আনবো।

তিনি বলেন, আমার ভীমরুলের চাক আছে, ছেড়ে দিলে নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের খালি করে ফেলার ক্ষমতা রয়েছে।

পুলিশকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, ‘জাস্ট গো ফর দ্যা অ্যাকশন’

তবে নিরীহ কোন ব্যক্তিকে যাতে হয়রানি না করা হয় সেদিকে খেয়াল রাখতেও অনুরোধ করেন তিনি।