পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাজিপাড়া গ্রামে শুক্রবার রাতে একই পরিবারের পাচঁজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামের মাহাবুব মিয়ার সঙ্গে একই গ্রামের ঈসমাইল মিয়ার দীর্ঘ দিন ধরে পাওনা টাকা নিয়ে দ্বন্ধ চলে আসছিল। শুক্রবার রাতে ঈসমাইল মিয়া তার পাওনা টাকা চাইতে গেলে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে মাহাবুব মিয়ার নেতৃত্বে অমিত মিয়া, সানি মিয়া, জাহাঙ্গীর হোসেনসহ ৮/১০ জনের একটি দল ছেনা, ছুরি, রামদা, লাঠি, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে ঈসমাইল মিয়ার পরিবারের উপর হামলা চালায়। এ সময় হামলায় ঈসমাইলের বাবা শাহআলম ভাই ইসরাফিল মিয়া, ফুলবাহার বেগম, শরীফ মিয়াকে এলোপাথারী কুপিয়ে ও পিটিয়ে মারাতœকভাবে আহত করে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করে ঘরে থাকা বিভিন্ন মালামাল সহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঈসমাইল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দয়ের করেছেন।

ঈসমাইল হোসেন জানান, পাওনা টাকা চাওয়ার জের ধরে সন্ত্রাসী মাহাবুব মিয়া ও তার সহযোগীরা আমার পরিবারের পাচঁজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে বাড়ি ঘর ভাংচুর করে নগদ টাকা লুট করে নিয়ে যায়। অপরদিকে মাহাবুব মিয়া জানান, এ ঘটনায় তিনি ও তার লোকজন জড়িত নন।

সোনারগাঁ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।