শহর প্রতিনিধি: মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে ফটোসাংবাদিক মাসুদ তালুকদারকে হুমকিদাতা সাবেক এমপি আবুল কালামের পুত্র কথিত ছাত্রদল নেতা আবুল কাউসার আশাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিকরা।  অন্যথায় তার বিরুদ্ধে কঠোরভাবে রাস্তায় নামারও হুশিয়ারী দেন তারা।

সোমবার (২০ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানব বন্ধনে এ হুশিয়ারী দেয়া হয়। নারায়ণগঞ্জের সর্বস্তরের সাংবাদিকবৃন্দ’র ব্যানারে এ মানব বন্ধনের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের জেলার সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যে রাখেন দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন, দৈনিক অপরাধ রির্পোটের সম্পাদক মাসুদুর রহমান দিপু, দৈনিক যোদ্ধা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশিদ সুমন, নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সহ-সভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক এবং টাইমস নারায়ণগঞ্জের সম্পাদক এমএইচ নয়ন, নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা রির্পোটার্স ইউনিটির সভাপতি শেখ মনির হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ রাসেল, ফতুল্লা রির্পোটার ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক সোহেল হোসেন, সাংবাদিক জামাল তালুকদার, সুমন, মশিউর রহমান, জাহিদ হোসেন, মামুন, সজিব প্রমুখ। সম্প্রতি সংবাদ প্রকাশের জের ধরে মাদক ব্যবসায়ীদের পক্ষ নিয়ে ফটোসাংবাদিক মাসুদ তালুকদারকে প্রাণনাশের হুমকি দেন সাবেক এমপিপুত্র এবং ছাত্রদল নেতা আবুল কাউসার আশা। মানববন্ধনে বক্তারা বলেন, আবুল কাউসার আশা সাবেক এমপির কু’পুত্র। সাবকে এমপি আবুল কালাম একজন সজ্জন ব্যক্তি, কিন্তু তার ছেলের অপকর্মের দায়ভার তো তাকেই বহন করতে হবে।

বক্তারা আরও বলেন, কেউই আইনের উপরে নই, আইন সবার জন্য সবার সমান। আমরা যখন সাংবাদিকতা পেশায় ঢুকেছি তখন মাথায় কাফনের কাফন বেধেই ঢুকেছি।