নিজস্ব সংবাদদাতা
ফতুল্লা রেলষ্টেশন এলাকায় মাদক ব্যবসা কে কেন্দ্র করে ব্যবসায়ী ও পুলিশ সোর্স সোহাগ (৩০) অস্ত্র ঠেকিয়ে অপহরন করে নির্জন স্থানে নিয়ে এলোপাথারী কুপিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে মাদক স¤্রাট ও পুলিশ সোর্স মাহসিন, আমির হোসেন পিচ্ছি, কালু, মাইচ্ছ বিল্লালসহ তার বাহিনী । গতকাল রাত ৯ টায় ফতুল্লা থানার পিলকুনি এলাকায় এঘটনা ঘটে। সোহাগকে গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন।
সুত্রে জানাযায়, গত বছর ১৫ জুন ১২৫ পিছ ইয়াবাসহ সোহাগকে সোর্স মহসিনের তথ্যের ভিক্তিতে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানার এস আই মিজানুর রহমান-২। কিছুদিনপর  সোহাগ জামিনে বের হয়ে এলে ৫ নভেম্বর ঢাকা ডিবি পুলিশ দিয়ে সোর্স মহসিন রেলষ্টেশন এলাকা থেকে সোহাগকে মাদকসহ গ্রেপ্তার করে । সোহাগ আবারো জামিনে বের হয়ে এলে  চলতি বছরের ৮ ডিসেম্বর রাতে সোর্স সোহাগ ফতুল্লা থানা পুলিশ দিয়ে সোর্স মহাসিন কে গ্রেপ্তার করে এসময় মহাসিনের কাছ থেকে ২৩০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এছাড়া ও ফতুল্লা রেলষ্টেশন এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন নিয়ে  ডাকাত শাহিন,হাড্রেড বাবু, মহাসিন, সোহাগ, পারভিন, লিপু, তাদের মধ্যে প্রায় দ্বন্ধ লেগে থাকে।
এরেই জের ধরে বুধবার রাতে রেলষ্টেশন এলাকার উকিল বাড়ি মোড় থেকে অস্ত্র ঠেকিয়ে সোর্স সোহাগকে সোর্স মহসিন, কালু, আমির হোসেন পিচ্ছি, মাইচ্ছ বিল্লালসহ প্রায় ৮ থেকে ১০ জন ধরে নিয়ে যায়। পরে পিলকুনি পেয়ারা বাগান নিয়ে গিয়ে এলোপাথারী কুপিয়ে  সোহাগের দুই পা ভেঙ্গে দেয়। এসময় সোহাগের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এলে মাদক স¤্রাট ও সোর্স মহসিন তার বাহিনী নিয়ে পালিয়ে যায়। আশংকা জনক অবস্থায় সোহাগকে খাঁনপুর হাসপাতালে নিয়ে গেলে আবস্থার আবনতি দেয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসাপাতালে প্রেরন করেন।