নিজস্ব প্রতিবেদক
অতিরিক্তি পুলিশ সুপার ‘ক’ অঞ্চল শরফুদ্দিন বলেছেন, সত্য ও বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনে অনলাইন নিউজ পোর্টাল “নিউজ প্রতিদিন ডট নেট” শুরু থেকে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই অনলাইন পত্রিকাটি সব সময় সত্য প্রচার ও প্রকাশের ক্ষেত্রে আপোষহীন থাকবে। তিনি বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাসী ও মাদকের ব্যপারে তথ্যবহুল সংবাদ পরিবেশনের মাধ্যমে পুলিশকে সহায়তা করতে এবং পুলিশের ভাল কাজগুলো তুলে ধরার আহবান জানান।
সোমবার সন্ধ্যায় ফতুল্লা প্রেস ক্লাবে “নিউজ প্রতিদিন ডট নেট”র ১ম বর্ষপূতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী বলেন, “নিউজ প্রতিদিন ডট নেট” সব সময় সমাজের ভাল কাজগুলো ধরার মাধ্যমে গণমাধ্যমে মডেল হিসেবে প্রতিষ্ঠিত হবে। তিনি এই অনলাইন পত্রিকাটির সাফল্য কামনা করেন।np-finalঅনুষ্ঠানে ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, এএসপি ফারহানা, রাসেল,তোফাজ্জল হোসেন, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনিসুজ্জামান অনু, প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল আলিম লিটন, সদস্য আমিনুল ইসলাম মিশু, অনলাাইন নিউজ পোর্টাল সময়ের নারায়ণগঞ্জ ডট কম’র সম্পাদক মাহবুবুবর রহমান খোকা, জিএ রাজু, সাংবাদিক ফরিদ আহমেদ বাধন, সেলিম মাদবর, জেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, “নিউজ প্রতিদিন ডট নেট’র সম্পাদক আবুল কালাম আজাদ ও নির্বাহী সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।