নারায়নগঞ্জ সদর উপজেলার চরবক্তাবলীর মো‍ঃ হোসেন আলীর মেয়ে গৃহবধু ফাতেমা আক্তার মনির হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করেন। রবিবার (২৬নভেম্বর) সকাল ১১টায় নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সামনে উক্ত মানববন্ধনটি অনুষ্ঠিতহয়।

মানববন্ধনে ফাতেমা আক্তার মনি’র বাবা মো‍ঃ হোসেন আলী বলেন,মনি’র নেশাগ্রস্থ স্বামী মো.আশিক চান,শ্বশুর মো.আওলাদ হোসেন,শ্বাশুড়ি,ননদরা মিলে আমার মেয়েকে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে অন্যত্র চলে যায়। আমার মেয়েকে যারা হত্যা করেছে তাদের বিরুদ্ধে মামলা করতে গেলে ফতুল্লা মডেল থানা পুলিশ গড়িমসি করে কিন্তু ঘটনার ৩/৪দিন পরে একটি নামমাত্র মামলা নেয় পুলিশ। সেই মামলায় আসামী ধরতে পুলিশের তেমন কোন অগ্রগতি নেই। অথচ মামলার আসামীরা আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে যাচ্ছে। আমি আমার মেয়ে ( ফতেমা আক্তার মনি) হত্যাকারীদেরকে দ্রুত গ্রেফতারের আবেদন করছি।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন,বক্তাবলী ওয়েল ফেয়ার ট্রাস্টের সভাপতি মো.আলআমিন ইকবাল,সহসভাপতি মো.জামালউদ্দিন বারী,দৈনিক জন্মভুমি পত্রিকার সম্পাদক মন্ডলীর উপদেস্টা মো‍ঃ রফিকুল ইসলাম জীবন,মো‍ঃ মতিউর রহমান ফকির,বক্তাবলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো‍ঃ সুমন আকবর,নারায়নগঞ্জ কলেজের সাবেক ভিপি মো.আলমগীর হোসেন,আলীরটেক ইউপি মেম্বার মো‍ঃ ইকবাল হোসেন মাহমুদ,নিহত ফাতেমা আক্তার মনি’র ভগ্নিপতি মো‍ঃ মোক্তার হোসেন প্রমুখ।