নিজস্ব প্রতিবেদকঃ বেপরোয়া হয়ে উঠেছে ফতুল্লার তক্কারমাঠ এলাকার কথিত ছাত্রলীগ ক্যাডার শামীম। একের পর এক সন্ত্রাসী কর্ম কান্ডে জড়িয়ে পরেছে এই সন্ত্রাসী। সন্ত্রাসী শামিম বাহিনীর বিরুদ্ধে মাদক ব্যবসা, নারীদেহ ব্যবসা, লুট, ছিনতাই ও ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে এমন দাবি স্থানীয়দের।

প্রতিনিয়ত নিজস্ব বাহিনী নিয়ে এলাকায় সশস্ত্র মহড়া দেয়া, তুচ্ছ ঘটনার জের ধরে নিরিহ মানুষকে মার ধর করা এবং এলঅকায় ত্রাস সৃষ্টি করা তার নিয়মিত রুটিনে পরিনত হয়েছে। শামীমের ধারাবাহিক অপরাধের অংশ হিসেবে গত বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে ইস্যু করে অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম এর সম্পাদক মোঃ মনির হোসেনের ভাগিনা প্রাইভেট বিশ্ববিদ্যালয় (ইউডা) পড়ুয়া ছাত্র মোঃ নাজিম-উল-ইসলাম (পরান) কে শামিম, মুন্না গং রা ধারালো চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে।

ঘটনাস্থল উপস্থিত থাকা স্থানীয় এলাকাবাসীর অভিযোগ সূত্রে জানা যায়, পূর্বে থেকেই উতপেতে বসে থাকা অস্ত্রসজ্জে সজ্জিত শামিম, মুন্না ও তার বিশাল বড় সন্ত্রাস বাহিনী গত কয়েকদিন যাবত শেয়াচর তক্কার মাঠ এলাকা সংলগ্ন অরবিট স্কুলের একটি ব্যাডমিন্টন মাঠের অবৈধভাবে দখলে নেয়ার পায়তারা করছিল।

এ ঘটনা মোঃ শামীম (২৪), পিতা- এমান আলী, মোঃ মুন্না (২৩), মোঃ বাপ্পি (২০), মোঃ সাফিন (১৯),  মোঃ আসিফ (২০),  মোঃ স্মরনের (২২) বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের হয়েছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন জানান, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।