উচ্চ আদালত থেকে নাশকতার মামলায় আগাম জামিন নিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড: তৈমূর আলম খন্দকার। মামলার তদন্ত সমাপ্ত না হওয়া পর্যন্ত মঙ্গলবার আদালত তার আগাম জামিন মঞ্জুর করেছেন।

নারায়নগঞ্জ শহর ও আশপাশে বিশৃংখলা সৃষ্টি, যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা, রেল পথ ও নৌ পথের ক্ষতি সাধন করার ষড়যন্ত্রের অভিযোগে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে পুলিশের দায়েরকৃত মামলায় তিনি ওই জামিন লাভ করেন।

মহামান্য হাই কোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি মিসেস কৃষ্ণা দেবনাথ সমন্বয়ে গঠিত হাই কের্ট ডিভিশন বেঞ্চ এ আদেশ প্রদান করেন।

অ্যাড. তৈমূর আলম খন্দকারের পক্ষে শুনানী করেন সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সিনিয়র অ্যাড: জয়নুল আবেদীন। এ সময় তাকে সহায়তা করেন ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, অ্যাড: আবেদ রাজা ও ব্যারিষ্টার মার-ই-য়াম খন্দকার।

জামিন পাওয়ার পর অ্যাড. তৈমূর আলম খন্দকার সাংবাদিকদের বলেন,বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা স্বৈরাচার আওয়ামী সরকারের একমাত্র হাতিয়ার। মিথ্যা মামলা করার জন্য বাংলাদেশের পুলিশের নাম গ্রিনিজ বুকে উঠবে। আইয়ুব-ইয়াহিয়া যে কায়দায় এ দেশের জনগণকে দমনের চেষ্টা করছে সে একই পদ্ধতিতে শেখ হাসিনা গণতন্ত্রের টুটি চেপে ধরছে। যা কোন দিনই সফল হবে না, ইনশাল্লাহ্।