নাটোরের লালপুরে প্রশ্নপত্রসহ হাতে নাতে আ’লীগ সভাপতি ও যুবলীগ সাধারণ সম্পাদকসহ -১৩ জনকে আটক করেছে নাটোর সিপিসি-২ র‌্যাব-৫।

লালপুর-ডি কেন্দ্র চাঁদপুর উচ্চ বিদ্যালয় এলাকা থেকে কদিমচিলান ইউনিয়ন আ’লীগ সভাপতি হাসান আলী(৫০), যুবলীগ সাধারণ সম্পাদক সোহেল রানা(৩৫) ও সোহেল রানার স্ত্রী কলসনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জান্নাতুল ফেরদৌশ রুনা(৩২) কে রসায়ন প্রশ্ন পত্র সহ তাদের হাতেনাতে আটক করা হয়।আজ সকাল ৯ টা ৪৫ মিনিটের সময় যুবলীগ সাধারণ সম্পাদক সোহেল রানার বাড়ির সামনে থেকে আটক করা হয়। এসময় ১০ জন শিক্ষার্থীকেও আটক করা হয়। তারা হলেন, কলসনগর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী তাহমিনা খাতুন( ১৫), আছিয়া খাতুন(১৫), জান্নাতুল ফেরদৌশ(১৫), নুরে জান্নাত(১৫), সুমি খাতুন(১৫), রত্না খাতুন(১৫), নাসরিন জাহান নিপা(১৫) , জিসান কাজী নিবিড়(১৭) ও হাজিরহাট উচ্চ বিদ্যালয়ের মাসুমা খাতুন(১৫), সৈকত সরকার (১৭)।

উল্লেখ্য যে, বিভিন্ন অনিয়মের অভিযোগে লালপুর ডি- পরীক্ষা কেন্দ্রটি কলসনগর উচ্চ বিদ্যালয় থেকে এই প্রথম স্থানান্তরিত করে চাঁদপুর -১ নং উচ্চ বিদ্যালয়ে নেওয়া হয়। সে কারনেই নতুন কেন্দ্রে পরীক্ষার্থীদের বাড়তি সুবিধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ পেয়ে নাটোর র‌্যাব-৫ এর মেজর কমান্ডার শিবলী মোস্তফার নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের উপস্থিতিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।