নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি এমপি হয়েছি, মানুষের সেবা করতে। মানুষের মাথায় কাঁঠাল রেখে ভেঙে খেতে চাই না।

শুক্রবার বিকেলে সিদ্ধিরগঞ্জের লিংক রোডস্থ মিতালী মার্কেট ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, এ মার্কেট নিয়ে দীর্ঘদিন ধরে সমস্যা চলছে। এখানে অনেক মানুষ দোকানের জন্য টাকা লগ্নি করেছেন। কিন্তু দোকান বুঝে পাননি। আবার অনেকেই আছেন- টাকা দেন নাই, কিন্তু দোকান নিয়ে বসে আছেন।

তিনি বলেন, যার যতটুকু প্রাপ্য তাকে সেটুকু বুঝিয়ে দিতে হবে। কোনো ব্যবসায়ীর আমানত যাতে খেয়ানত না হয় সেদিকে খেয়াল রাখাতে হবে। আমি হারাম খাই না, হারাম খাইতেও দিমু না। আল্লাহ অখুশি হন এমন কাজ আমি করব না।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত কমিটির সভাপতি আলহাজ ইয়াছিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আব্দুস সাত্তার টিটু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন আহমেদ চৌধুরী ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাসিম মাহমুদ তপন প্রমুখ উপস্থিত ছিলেন।