নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ-৪ আসনের প্রয়াত সাংসদ ও জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজের কবর জিয়ারত করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ। মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড.শাখাওয়াত হোসেন খান’র নেতৃত্বে কবর জিয়ারত করা হয়। ২৩ মার্চ শুক্রবার সকালে ফতুল্লার ভূইগড়ে মরহুমের পৈত্রিক বাড়িতে হাজির হয়ে প্রথমে তারা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে কবর জিয়ারত শেষে বিশেষ মোনাযাতের মাধ্যমে সাবেক ওই সাংসদের আত্মার শান্তি কামনা করেন।

কবর জিয়ারত শেষে অ্যাড.শাখাওয়াত হোসেন খান প্রয়াত সাংসদের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন আমাদের রাজনৈতিক গুরু। কেননা তিনি আমাদের শিখিয়েছেন রাজনীতির মাধ্যমে কিভাবে দেশ ও জনগনের কল্যানে কাজ করতে হয়। তিনি গত হয়েছেন প্রায় ৬ বছর। মাত্র এই কটা বছরেই আমরা যেন তাকে ভূলতে বসেছি। আজ তার মৃত্যু বার্ষিকীতে তাকে আমাদের তথা বিএনপির যেভাবে স্মরণ করার কথা ছিল, আমরা সেভাবে তাকে স্মরণ করতে পারিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যপক খন্দকার মনিরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল, কেন্দ্রীয় যুবদল নেতা সাদেক, মহানগর যুবদল নেতা পারভেজ মল্লিক, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইসমাইল খান, স্থানীয় বিএনপি নেতা আনিসুর রহমান ও ফতুল্লার সাবেক ছাত্র নেতা সেলিম চৌধুরী কমল প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, কমান্ডার সিরাজের বোন মেহেরুন্নেছা রুনু, ভগ্নিপতি আবুল বাশার, চাচাত ভাই মোশারফ, যুবদল নেতা ইয়াছিন সরদার, শাহজাহান, কামাল উদ্দিন, কাজী জামাল উদ্দিন, কাজী নাজমুল, কাজী জিয়া, অন্তু ও সজল।