ফতুল্লা প্রতিনিধি:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের ফতুল্লায় আওয়ামীলীগের সমর্থনে কেন্দ্র কমিটির সদস্যদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করছেন শামীম ওসমান। 

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার পঞ্চবটি এলাকায় আকবর টাওয়ারের কনভেনশন সেন্টারে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এ বৈঠকের আয়োজন করে।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ প্রার্থী একেএম শামীম ওসমান।

একটি সূত্র জানায়,বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের জয় নিশ্চিত করতে বিভিন্ন দিক নির্দেশনা ও গণসচেতনামূলক কর্মকান্ড নিয়ে আলোচনা করা হচ্ছে। 

এ সময় উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল,সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী,জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন,সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস,মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু,জেলা তাঁতীলীগের সদস্য সচিব ভিপি আলমগীর,এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান,ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন,জেলা পরিষদের সদস্য মো.জাহাঙ্গীর হোসপন,মোস্তফা হোসেন চৌধুরীসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।