নিউজ প্রতিদিন: অনেক অপরাধী রাজনৈতিক নেতাদের পাশে দাঁড়িয়ে ছবি তুলে অপরাধের সঙ্গে যুক্ত হচ্ছে মন্তব্য করে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, অনেক অপরাধী নিজেকে শীর্ষ নেতাদের কাছের লোক পরিচয় দিয়ে অপরাধ করছে। এসব অপরাধীদের মুখোশ উন্মোচন করতে পারে একমাত্র সাংবাদিকরাই। শনিবার বিকেলে ফতুল্লা প্রেস ক্লাবে “ নারায়ণগঞ্জের খবর২৪ ডটকম” উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের আয়না। এই আয়নার মাধ্যমে ভাল-মন্দ দিকগুলো আমরা দেখবো। সাংবাদিকরা তাদের কলমের মাধ্যমে সমাজের জুলুম নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে। লিখনীর মাধ্যমে সমাজের অন্যায়,অপরাধ জুলুম দূর করা সম্ভব। তিনি সুষ্ঠুধারার সাংবাদিকতার চর্চার আহবান জানিয়ে বলেন, বস্তুনিষ্টু সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে সাধারন মানুষের অধিকার প্রতিষ্ঠায় শরীক হতে হবে। তিনি সরকারের উন্নয়ণ মূলক কর্মকান্ড তুলে ধরার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক হাবিবুর রহমান বাদল বলেন, অনুসন্ধানী সাংবাদিকতাকে গুরুত্ব দিতে হবে। বর্তমানে অনুসন্ধানী সাংবাদিকতা নেতাই বললেই চলে। নারায়ণগঞ্জে যতোগুলো অনলঅইন পত্রিকা রয়েছে প্রতিটি পত্রিকায় প্রতিদিন ২/১টি করে বিশেষ প্রতিবেদন থাকা প্রয়োজন। তিনি বলেন,সমাজের ইতিবাচক দিক তুলে ধরার চেষ্টা করবেন। এসব সংবাদ মানুষের উপকারে আসবে। তিনি নতুন প্রজন্মকে সৎ,বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিনের সভাপতিত্বে এবং নারায়ণগঞ্জের খবর২৪ ডটকম’র সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক এবং দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার আলহাজ¦ হাবিবুর রহমান বাদল, ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ্, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াত আলম সানি, আদর্শ নগর আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল খালেক মুন্সি,নিউজ প্রতিদিনের সম্পাদক আবুল কালাম আজাদ,মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি সুমন, ব্যারিষ্টার শাহাদাত হোসেন, ডাচ্ বাংলা ব্যাকের সিনিয়র অফিসার কামরুল হাসান, ডাঃ কামরুল হাসান সরকার, শাহজাহান, ফতুল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি এড.মশিউর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম লিটন,অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল,সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,আনিসুল হক হিরা, এড.রিফাত এ মান্নান, ইউপি সদস্য হাসমত আলী, জাকির হোসেন রবিন,কবি জাহাঙ্গীর ডালিম, মোঃ সেলিম হোসেন, সোহেল রানা,মামুন ও জসিম প্রমুখ।