নিউজ প্রতিদিন: নারায়ণগঞ্জ ইতিহাস,ঐতিহ্যের নগরী মন্তব্য করে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, এ জেলায় সামসুজ্জোহার মতো নেতার জন্ম না হলে বঙ্গবন্ধু নারায়ণগঞ্জে আসতেন না। শনিবার বিকেলে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়কে কলেজে রুপান্তরিত করার আশ্বাস দিয়ে তিনি বলেন, ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়কে কলেজে রুপান্তরিত করা হবে।

তিনি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিকে এ ব্যাপারে উদ্যোগ নিতে হব। তিনি বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান অত্যন্ত উদার হৃদয়ের মানুষ। তিনি শিক্ষার ক্ষেত্রে সব সময়ই অগ্রনী ভূমিকা রেখে থাকেন।

বিশেষ অতিথির বক্তব্যে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেন, ভালো মানুষ হতে হলে নিজ মাকে ভালোবাসতে হবে, দেশ মাকে ভালোবাসতে হবে। তিনি শিক্ষার্থীদের দেশ প্রেমিক হতে আহবান জানান। এর আগে বিদ্যালয়ের দক্ষিণ ভবনে মুক্তিযোদ্ধা কর্নার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আলীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল,ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বিদ্যালয়ের দাতা সদস্য ফরিদ আহমেদ লিটন ও ম্যানেজিং কমিটির সদস্য এস এম হুমায়ূন কবীর প্রমুখ।