নিউজ প্রতিদিন : ফতুল্লার বক্তাবলীতে বঙ্গবন্ধু সৈনিকলীগের সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান নুরুজ্জামান জিকুর উদ্যোগে ৩৩০ টি অসহায় পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ নিয়ে চতুর্থবারের মতো অসহায় পরিবারদের সহযোগীতা করলেন তিনি।

বুধবার (২০মে) দুপুর ১২টায় বক্তাবলী ইউনিয়নের রাজাপুর গ্রামে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জিকু বলেন, প্রত্যেক বছরের ন্যায় এবারো আমরা ৩৩০ টি পরিবারকে আমার নিজস্ব অর্থায়নে আমার এলাকার অসহায়দের সহযোগীতা করে যাচ্ছি। এইবার নিয়ে এই মহামারিতে আমি আরো ৪ বার এলাকায় ত্রাণ বিতরণ করেছি, রোজার মাসে আমি অনেককেই ১মাসের রোজার বাজার করে দিয়েছি এবং আমি যেন আরোও বেশি করে এলাকার অসহায়দের সহযোগীতা করতে পারি সেই লক্ষ্যে আমার জন্য দোয়া করবেন।

তিনি আরোও বলেন, এলাকার বিত্তবানদের আহব্বান করব যেন করোনার এই মহামারী সময়ে অসহায় মানুষের পাশে এসে দাড়ান। তাদেরকে এই ক্রান্তিলগ্নে বেশি বেশি সহযোগীতা করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সদস্য সচিব ও নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

ভিপি আলমগীর বলেন, জিকু যেভাবে এলাকার অসহায়দের পাশে দাড়িয়েছে এটা একটা দৃষ্টান্ত। সমাজের বৃত্তবানরা ও যদি জিকুর মতো অসহায়দের পাশে এগিয়ে আসেন তাহলে এলাকায় গরিব অসহায়দের কষ্ট থাকবেনা। করোনা মোকাবেলায় কর্মহীন বেকার মানুষেরা এখন অসহায় দিন যাবন করছে। তাদেরকে সহাযোগীতার জন্য আমি সমাজের বিত্তবানদের আহব্বান জানাচ্ছি সেই সাথে জিকু এই মহৎ কাজের জন্য এলাকাবাসীর পক্ষথেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল তেল, পোলাওর চাল, লাচ্ছা সেমাই, দুধ, চিনি, লবন, মশলা ও ১টি করে মুরগী।