নিউজ প্রতিদিন :  বক্তাবলী পরগণায় তিন হাজার ফলজ ও বনজ গাছের চারা লাগানোর উদ্যোগ নিয়েছে সামাজিক সংগঠন – ধলেশ্বরীর তীরে । এরই অংশ হিসেবে ।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে আলীরটেক ইউনিয়নের ডিক্রীরচর মাঠে বৃক্ষ রোপণ কর্মসূচির প্রথম পর্ব উদ্বোধন করা হয়।

সকালে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান।

প্রধান অতিথি আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান বলেন, ধলেশ্বরীর তীরে সমাজিক সংগঠনের সকল সদস্যদের সাধুবাদ জানাই তারা এই অঞ্চলের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আলীরটেক ইউনিয়ন ইতিমধ্যে গ্রীনজোন ঘোষণা করা হয়েছে সেই ধারাবাহিকতা বজায় রাখতে এই সংগঠনটি বৃক্ষরোপণের মাধ্যমে কর্মসূচী ঘোষণা করেছে। আমি এই সংগঠনের যেকোনো কাজে পাশে থাকব।

সংগঠন এর সভাপতি ডা. এ কে শফিউদ্দিন আহমেদ মিন্টু বলেন, আমরা সামাজিক দায় বোধ থেকে দুটি ইউনিয়নে বৃক্ষ রোপণ কর্মসূচি হাতে নিয়েছি। আমাদের প্রত্যেকের উচিত নিজ নিজ আঙ্গিনায় গাছের চারা রোপণ করা।

সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ইমরান বলেন, ধলেশ্বরীর তীরে একটি সামাজিক সংগঠন। আমরা বক্তাবলী পরগণার মানুষের জন্য কাজ করে যাবো। মুজিববর্ষ উপলক্ষে সরকারি কার্যক্রমের পাশাপাশি আমরাও এই এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করেছি। সেই লক্ষ্যে আজ কর্মসূচীর প্রথম পর্বে আলীরটেক ইউনিয়ন এর ডিক্রীরচর ঈদগাঁ মাঠে বৃক্ষরোপণ শুরু করেছি।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান ফকির, সাংগঠনিক সম্পাদক নেয়ামত উল্লাহ, দপ্তর সম্পাদক মনির হোসেন, অর্থ সম্পাদক ইকবাল হোসেন, প্রচার সম্পাদক রাকিব উদ্দিন, ক্রীড়া সম্পাদক আহাম্মদ আলী, কার্যকরী সদস্য আলী হোসেন, মিজান, মোঃ আলামিন, রাসেল প্রধান, রাশেদুল ইসলাম সুমন। এছাড়া ও উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন পরিষদ এর সদস্যবৃন্দ ও ফায়সাল চৌধুরী, মোক্তার হোসেন, শাকিল প্রমূখ।