নিউজ প্রতিদিন :  দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে নেই নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন বক্তাবলী ইউনিয়ন যুবদলের কমিটি। অনেকটা অভিভাবকহীন ভাবেই চলছে বক্তাবলী ইউনিয়ন যুবদল। তবে করোনা মহামারির কারণে দীর্ঘদিন যুবদলের কমিটি দেওয়া নিষেধাজ্ঞা থাকলেও বর্তমানে কমিটি গঠনের কার্যক্রম শুরু করেছেন থানার শীর্ষ নেতারা। ইতিমধ্যে জেলার প্রতিটি উপজেলা, থানা ও ইউনিয়ন পর্যায় ফরম বিতরণ ও সংগ্রহের কার্যক্রম শুরু করেছেন জেলা ও থানার শীর্ষ নেতারা।

বক্তাবলী ইউনিয়ন যুবদলের কমিটির নেতৃত্বে আসতে বিভিন্ন বলয় থেকে কমিটির খসড়া ও নাম ফতুল্লা থানা নেতাদের হাতে জমা দেয়া হচ্ছে। কেউ কেউ এককভাবে যোগাযোগ করছেন। আসন্ন বক্তাবলী ইউনিয়ন যুবদল কমিটিতে সভাপতি পদপ্রত্যাশি যুবদল নেতা সালাউদ্দিন মাল।

স্থানীয় নেতাকর্মীদের দাবি- ত্যাগের সঠিক মূল্যায়ন করে যেন বক্তাবলী ইউনিয়ন  যুবদলের কমিটি তৈরি করা হয়। নতুবা বক্তাবলী ইউনিয়ন যুবদলের অবস্থা যেকোন সময়ের চেয়ে নাজুক হবে। এদিকে স্থানীয় যুবদল নেতারা ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ ও সদস্য সচিব মো. সালাউদ্দিন  প্রতি আস্থা রেখে বলেন, ফতুল্লা থানা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক অতি বিচক্ষণ ব্যক্তি। আমাদের বিশ্বাস বক্তাবলী ইউনিয়ন  যুবদলের কমিটি গঠনে তারা অবশ্যই তাদের বিচক্ষণতার পরিচয় দিবেন। কোন অযোগ্য নেতাকর্মীকে দায়িত্বশীল পদে বসিয়ে তাদের দীর্ঘদিনের সম্মান ক্ষুন্ন করবেন না।