নিউজ প্রতিদিন : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী লিপি ওসমানসহ পরিবারের সকলের সুস্থতা কামনায় বক্তাবলীর তরুণ ব্যবসায়ী মো. দেলোয়ারের উদ্যোগে বক্তাবলীর রাধানগর  দক্ষিণপাড়া  জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ জুম্মা বক্তাবলীর এলাকার রাধানগর দক্ষিণপাড়া  জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় বক্তাবলীর তরুণ ব্যবসায়ী দোয়া চেয়ে বলেন, করোনার হটস্পট খ্যাত নারায়ণগঞ্জে লকডাউনের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে যে কয়েকজন ব্যক্তিগত ভাবে পাশে এসে দাঁড়িয়েছেন, তাদের মধ্যে সালমা ওসমান লিপি অন্যতম। যখনই খবর পেয়েছেন কিংবা গণমাধ্যমে কোনো অসহায় মানুষের সংবাদ প্রকাশ হয়েছে, লিপি ওসমান নিজেই ছুটে গেছেন। কখনও আবার পাঠিয়েছেন তার প্রতিনিধি। দিয়েছেন সাহস, করেছেন সার্বিক সহযোগিতা।

গত মার্চের শেষ সপ্তাহ থেকে এ পর্যন্ত তিনি প্রায় ত্রিশ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

তিনি আরো বলেন, করোনায় আক্রান্ত বহু পরিবার ও তাদের সন্তানদের দায়িত্ব নিয়ে তিনি হয়ে ওঠেন সাধারণ মানুষের কাছে মমতাময়ী। প্রায় এক হাজার মধ্যবিত্ত পরিবারকে গোপনে অর্থ ও উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন এ মমতাময়ী নারী। তিনি সবার পাশে থাকতে থাকতে আজ তিনিই করোনায় আক্রান্ত হয়ে পরেছেন। তাই আমি তার দ্রুত আরোগ্য কামনা করি এবং সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করছি। যেন তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।