নিউজ প্রতিদিন ডটনেট :  কমিটি বাতিলসহ বিভিন্ন দাবী নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার সকাল ১১ টায় এ বিক্ষোভ সমাবেশ করে। পরে তারা স্মারকলিপি দেয়। স্মারকলিপিতে তারা উল্লেখ করে ফতুল্লা থানা ছাত্রদলকে ধ্বংস করতে তৎপর একটিমহল। রাজপথে কর্মসূচি পালন করতে গিয়ে যে মুহুর্তে নেতাকর্মীরা জেল জুলুম নির্যাতনের শিকার হচ্ছেন ঠিক তখন একটি অশুভ চক্র অপতৎপরতায় লিপ্ত রয়েছে।

তাদের অভিযোগ সরকারি মদদপুষ্ট,আওয়ামী পরিবারের সন্তান রনি কৌশলে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলকে ধ্বংস করার যে ষড়যন্ত্র মূলক কৌশল অবলম্বন করেছে তারই বাস্তবায়নে সে ফতুল্লা থানা সহ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের অধিনস্থ প্রতিটি ইউনিটের দীর্ঘদিনের পরিক্ষিত, নির্যাতীত, হামলা-মামলার পরেও রাজপথে সক্রিয় নেতাকর্মীদের বাদ দিয়ে তার পরিবারের সদস্য ও তার ব্যাক্তিগত লোকজন যারা রাজনৈতিকভাবে অনভিজ্ঞ, অছাত্র, মাদকসেবী, বিবাহিত লোকজন দিয়ে ফতুল্লা থানা ছাত্রদলের কমিটি গঠন করেছে।

স্বারকলিপিতে উল্লেখ করা হয়, ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিম (খ) এর দ্বায়িত্বপ্রাপ্ত হওয়ার সুবাদে রনি কেন্দ্রীয় নেতাদের বিভিন্নভাবে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করে ত্যাগী ও যোগ্য নেতাকর্মীদের বঞ্চিত করে তার পছন্দের লোকদের দিয়ে সেচ্ছাচারিতার মাধ্যমে কমিটি গঠন করে নেয়।যার প্রতিবাদে ফতুল্লা থানা ছাত্রদলের প্রকৃত যোগ্য ও ত্যাগি নেতাকর্মীরা রাজপথে রনির অযৌক্তিক সিদ্ধান্তের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে প্রতিবাদ ও বিক্ষোভ এবং রনির কুশপুত্তলিকা দাহ করেছে।

সেই ধারাবাহিকতায় আমরা সবাই আজকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে সমবেত হয়েছে এবং ফতুল্লা থানা ছাত্রদলের সকল প্রতিবাদী সহযোদ্ধারা ঐক্যবদ্ধভাবে আমাদের এই যৌক্তিক প্রতিবাদে একাত্বতাপোষন করেছে।

অবিলম্বে ফতুল্লা থানা ছাত্রদলের বিতর্কিত কমিটি বিলুপ্ত ঘোষনা করে ত্যাগী ও যোগ্যদের স্বমন্বয়ে ফতুল্লা থানা ছাত্রদলের নতুন কমিটি গঠন ও দালাল রনির বহিষ্কারের জোর দাবী জানায়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের কাছে আমাদের আবেদন অবিলম্বে সরকারের দালাল রনিকে বহিষ্কারের মাধম্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলকে ধংসের হাত থেকে রক্ষা করার দাবী জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সাগর সিদ্দিকী, পিয়াস খন্দকার, আরিফ হাসান, লেলিন আহম্মেদ, রোমান আহম্মেদ, সিফাত আহম্মেদ, সোহাগ,তূর্য,আল আমিন, বাবু, শান্ত, সাকিল, ইফতি, শাওন, রনি, আবিদ ও রবিন প্রমুখ।