নিউজ প্রতিদিন ডটনেট : পবিত্র মাহে রমজান ও নববর্ষ উপলক্ষে বক্তাবলী ইউনিয়ন বাসীসহ ৩নং ওয়ার্ডের সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন আসন্ন বক্তাবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের মেম্বার পদপ্রার্থী ও বক্তাবলী ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা মহিউদ্দিন ভূইয়া।

নববর্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেছেন, দেশ-বিদেশে যে যেখানেই আছেন সবাইকে জানাই ১৪২৮ বঙ্গাব্দের আন্তরিক শুভেচ্ছা। শুভ নববর্ষ। আজ আবাহনের দিন। এসো হে বৈশাখ, এসো এসো/মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/অগ্নি স্নানে শুচি হোক ধরা- কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী এই গান গেয়ে আজ আমরা আহ্বান করবো নতুন বছরকে। একইসঙ্গে শুরু হয়েছে মুসলমানদের পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজান। আমি সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানাচ্ছি। সংযত ও সিয়াম সাধনার মাস রমজান তাই এই রমজান মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনি আরো বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহ গুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দ্যেশটা ও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

আমি মাহে রমজানে উপলক্ষে বক্তাবলী বাসীসহ ৩নং ওয়ার্ডের সকল মুসলমানদের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেই সাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি। পরিশেষে তিনি বলেন, আপনারা সবাই সরকারি নির্দেশ মেনে চলুন নিজে নিরাপদ থাকুন অপর কেও নিরাপদ রাখুন।