নিউজ প্রতিদিন ডটনেট : ফতুল্ল মডেল থানা পুলিশ চাঁনমারী এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৬৫ হাজার টাকা মূল্যের হেরোইনসহ তিন মাদক ব্যবাসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লার চানমারীর মৃত রুস্তম আলীর পুত্র মোঃ শরীফ(৩৯), চানমারীস্থ রিপনের বাড়ীর ভাড়াটিয়া মজিবর ওরফে ভাঙ্গারী মজিবরের পুত্র মোঃ সাগর(২৫) ও চানমারীর মৃত খোকা পারমানিকের পুত্র বাবু(৩৫)।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর)  বিকেলে তাদেরকে ফতুল্লা থানার চানমারী থেকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৬৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে।

থানা পুলিশ জানায় বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার  উপ-পরিদর্শক  মোঃ ইমানুর হোসেন, উপ-পরিদর্শক  মোঃ আরিফ পাঠান, উপপরিদর্শক  মোঃ রওশন ফেরদৌস, সহকারী উপ-পরিদর্শক  মিজানুর রহমান(২) সহকারী উপ-পরিদর্শক হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ চানমারী  মডেল কলেজ রোডস্থ নারায়নগঞ্জ জেলা মাইক্রোস্ট্যান্ড এর উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে শরীফ, সাগর ও বাবু নামক তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ ১ লাখ ৬৫ হাজার টাকা মূল্যমানের ১৬৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়য়েছে পুলিশ।