নিউজ প্রতিদিন ডটনেট : নির্বাচনী মাঠে নেমেই ভোটারদের অভাবনীয় সাড়া পাচ্ছেন বক্তাবলীর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী প্রয়াত আওয়ামী লীগ নেতা আফাজউদ্দিনের পুত্র মহিউদ্দিন ভুইয়া। নির্বাচনের ঘোষণা দেবার পর থেকে মাঠে নেমে জনগনের সাড়া পেয়ে অনেকটা জনপ্রিয় হয়ে উঠেছেন তরুণ এই ব্যবসায়ী।

এদিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নে নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সদস্য প্রার্থীরা পুরোদমে প্রচারণায় নেমেছেন। বর্তমান সদস্যদের পাশাপাশি নতুন প্রার্থীরা মাঠ গরম করছেন।

বক্তাবলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এবার শক্তিশালী প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন মহিউদ্দিন ভুইয়া। বেশ কয়েকমাস আগে পিতার মৃত্যুর পরে কিছুটা শোকগ্রস্থ মহিউদ্দিনের প্রতি মানুষের সহানুভুতিও বেড়েছে। দীর্ঘদিন বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করা প্রয়াত আলহাজ্ব আফাজ উদ্দিন ভুইয়া একজন সরল অন্তঃপ্রাণ ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। পিতার ক্লিন ইমেজ তাকে ভোটারদের কাছে আরও গ্রহণযোগ্য করে তুলছে।

মহিউদ্দিন ভুইয়া কিছুদিন ধরে প্রচারণায় মাঠে রয়েছেন। এলাকার চায়ের দোকান থেকে সর্বত্র তাকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। স্থানীয়দের মতে, এবারের নির্বাচনে পরিবর্তন আসতে পারে। সে হিসেবে মহিউদ্দিন ভুইয়া এগিয়ে রয়েছেন।

নির্বাচন ও প্রচারণা প্রসঙ্গে মহিউদ্দিন ভুইয়া বলেন, আমি পিতাকে হারানোর পরে কিছুটা ভেঙে পড়েছি। আমার বাবা বলেছেন, মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখবে। মানুষ চিরদিন বেচে থাকে না, কিন্তু তার কর্ম তাকে বাঁচিয়ে রাখে। বাবার দেখানো পথেই মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।