নিউজ প্রতিদিন ডটনেট : আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ মানুষের কাছথেকে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন ইউপি মেম্বার প্রার্থী মো. মহিউদ্দিন ভূইয়া । নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি বক্তাবলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রত্যাশা করছেন।বক্তাবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি মেম্বার পদপ্রার্থী মো. মহিউদ্দিন ভূঁইয়া জানান, তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত ৩নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। সবার আস্থা ও ভালোবাসা অর্জনে পরিশ্রম করে যাচ্ছেন তিনি । তথ্য অনুযায়ী তার জনপ্রিয়তা অন্য প্রার্থীর চেয়ে এগিয়ে।এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন। গ্রা‌মের মুর‌ব্বি, শিক্ষিত ও তরুণ সমাজ‌দের সমন্ব‌য়ে ই‌তিম‌ধ্যে তি‌নি গ্রাম‌কে ঢে‌লে সাজা‌নোর সুদৃঢ় পরিকল্পনা তৈ‌রি ক‌রেছেন।

প্রতি‌বেদ‌কের সা‌থে এক সাক্ষা‌তে তি‌নি জানান, ৩নং ওয়ার্ডকে ঢেলে সাজানোর লক্ষ্যকে সামনে এগিয়ে নিতে গোপালনগর, প্রতাপনগর, উত্তর গোপালনগর ও আশে পাশের পাড়া মহল্লাসহ , মাদক মুক্ত শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তোলার নিমিত্তে, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ সর্বসাধারণের দোয়া ও সমর্থন কামনা করছি।

তি‌নি আ‌রো ব‌লেন, মানুষ পরিবর্তন চায়, উন্নয়নে স্বচ্ছতা চায়। আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।