নিউজ প্রতিদিন ডটনেট : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ওহাব সরকারের জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন । ইতিমধ্যে তিনি ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল মত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

এলাকাবাসী বলেন, আলীরটেক ইউনিয়নে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থীদের মধ্যে ওহাব সরকার সবার চেয়ে এগিয়ে। তিনি আসন্ন নির্বাচনে ভোট চাওয়ার মাধ্যমে জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন।

তিনি অত্র ওয়ার্ডে গরিব দূঃখী,বয়স্ক, বিধবা মহিলা ও অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন সামাজিক কার্যকলাপ করে মানবতার সেবক হিসেবে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন । ৭নং ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের একটাই দাবি ওহাব সরকার মেম্বার হিসেবে নির্বাচিত হলে মানুষের সুখে দুঃখে যে কোনো অবস্থায় সব সময় মানুষের জন্য তার সহযোগিতার দরজা খোলা থাকবে। ৭নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লা পরিদর্শন করে দেখা যায় এবার ইউপি নির্বাচনে টাকার কাছে বিবেক বিক্রি না করে উন্নয়নের ধারা বৃদ্ধি করার জন্য বিপুল ভোটের মাধ্যমে ওহাব সরকারকে মেম্বার হিসেবে জয়যুক্ত করবে।