নিউজ প্রতিদিন ডটনেট :  বক্তাবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী এম শওকত আলীর মনোনয়ন পত্র বৈধ হওয়ায় এবং তার প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় বক্তাবলী ইউনিয়নে গণমিছিল করেছে আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এই গণ মিছিলে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে যোগ দিয়েছেন বক্তাবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও বক্তাবলী ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আমজাদ হোসেন বাদন । ২২ অক্টোবর শুক্রবার বাদ আছর এই গণ মিছিলটি অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য (২১ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদের সভা কক্ষে মনোনয়ন বাছাই পর্বে তার মনোনয়ন বৈধ ঘোষনা করেন নির্বাচন রিটানিং অফিসার উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আতাউর রহমান ভূঁইয়া।

এর আগে মনোনয়ন বাছাই অনুষ্ঠানে প্রার্থীদের সামনে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।

গত ১৭ অক্টোবর আওয়ামী লীগের দলীয় প্রতীক (নৌকা) নিয়ে মনোনয়ন জমা দেন। উলেখ্য, আগামী ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ ও ১১ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।