নিউজ প্রতিদিন ডটনেট : বক্তাবলী ৩নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্দ্যোগে শহিদ প্রেসিডেন্টের জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৩০ মে) বাদ যোহর বক্তাবলী ইউনিয়ন কার্যালয়ে বক্তাবলী ৩নং বি,এন,পি ও অঙ্গ-সংগঠনের উদ্দেগ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান শেষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে রান্না করা খিচুড়ি বিতরন করা হয়।

বক্তাবলী ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. মোতালেব সরদারের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মো. আলাউদ্দিন বারী, বক্তাবলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আকবর আলী সুমন, সহ-সভাপতি মো.ইব্রাহীম আজাদ, মাহমুদ মেম্বার, দপ্তর সম্পাদক মো. আবুল কালাম আজাদ, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সভাপতি মো. নজরুল ইসলাম প্রধাণ, ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সভাপতি মো. রাসেল প্রধাণ, ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের নেতা মো. পিন্টু, বক্তাবলী ইউনিয়ন বিএনপির নেতা মো. ছলিম প্রধান, মো. বাদশা, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মো.মোজাম্মেল প্রধাণ, বিএনপি নেতা মো.কামাল হোসেন ও মো.বাছেদ প্রমূখ।