নিউজ প্রতিদিন ডটনেট: এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি সাংবাদিক বদিউজ্জামানের উপর হামলা চালিয়েছে বক্তাবলীর সন্ত্রাসী জাকির বাহিনী।  বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা মডেল থানার সামনে এ ঘটনা ঘটে।

সাংবাদিক বদিউজ্জামান জানান, বক্তাবলী এলাকার সন্ত্রাসী সন্ত্রাসী  জাকির (৪৫), জালাল, আলমগীর সহ বেশ কয়েকজন ফতুল্লা থানা সংলগ্ন কাদির কম্পিউটার এর সামনে অজ্ঞাত নামা এক মহিলার সহিত বাক বিতন্ডায় জড়াইয়া পরে। এসময় আশে পাশের লোকজন জড়ো হইলে আমিও উৎসুক জনতার মত সেখানে যাই এবং বিবাদীদের নিকট অজ্ঞাত নামা মহিলার সহিত বাক  বিতন্ডায় জড়ানোর বিষয়ে জানিতে চাহিলে বিবাদীগণ আমার কোন কথার সদুত্তর প্রদান না করিয়া উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমার উপর চড়াও হয় এবং আমার অন্যান্য সহকর্মীদের উদ্দেশ্য করিয়া অকথ্য ভাষায় গালি গালাজ সহ সকল  সাংবাদিকদের জীবনের তরে শেষ করিয়া ফেলিবে বলে হুমকি প্রদান করেন। আমি এর প্রতিবাদ জানালে ঘটনার আকস্মিকতায় আমি কোন কিছু বুঝিয়া উঠার আগেই ১নং বিবাদী আমার উপর হামলা চালায়।

উল্লেখ্য যে আমি বিবাদীদের বিরুদ্ধে তথ্য সংগ্রহের কালে জানিতে পারি বিবাদীগণ অত্যন্ত উগ্র মেজাজী এবং বিভিন্ন মামলার আসামী। এমতাবস্থায় বিবাদীদের দ্বারা যেকোন সময় আমার বড় ধরনের ক্ষতি সাধন হইতে পারে বলিয়া আমার আশংকা তাই থানায় আসিয়া অত্র অভিযোগ দায়ের করিতে বিলম্ব হইল।

নিউজটি শেয়ার করুন…