নিউজ প্রতিদিন ডটনেট : নারায়ণগঞ্জ সদর উপজেলা বক্তাবলীর পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১মার্চ ) দিনব্যাপী বিদ্যালয়ের অডিটোরিয়ামে এই পুরস্কার বিতরণী, বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সভাপতি ও আজীবন দাতা সদস্য মোহাম্মদ নাজির হোসেন এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেন এর সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুলা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি রোটারিয়ান নুরুজ্জামান জিকু, নারায়াণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মাশফীকুর রহমান শিশির, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিক মাহমুদ,।

আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল কুদ্দুস, পরামর্শদাতা ডাঃ আব্দুল কাদির, আজীবন দাতা সদস্য মোশাররফ হোসেন, বক্তাবলী পরগণার সামাজিক সংগঠন আলোকিত বক্তাবলী সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, আলোর দিশারি যুব উন্নয়ন সংসদের সভাপতি মো. সোহরাব ভূইঁয়, সমাজ সেবক আবু তাহের জাহাঙ্গীর, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো.আল আমিন ও জাহাঙ্গীর ফকিরসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন ও অনুকূল চন্দ্র রায়। বার্ষিক মিলাদ ও দোয়া পরিচালনা করেন মো. আমিরুল ইসলাম।