নিউজ প্রতিদিন: ১৬ এপ্রিল (রবিবার) দুপুরে  নারায়ণগঞ্জ চাষাঢ়া পনোরামা প্লাজার সামনে জাতীয় দৈনিক বাংলার চোখ পত্রিকার মানবিক সাংবাদিক ইউসুফ আলী প্রধানের উপর একদল চাঁদাবাজ সন্ত্রাসীদের হামলার ঘটনা ঘটেছে।এ বিষয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায় সাংবাদিক ইউসুফ আলী প্রধানের খালাতো ভাই মো সানি হোসাইন ফুটে দোকানে ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আর্সছে, দীর্ঘদিন যাবত তার নিকট চাঁদা দাবী করছে। এক পর্যায়ে চাঁদা না দিলে দোকান করতে দিবেনা বলে চর থাপ্পড় মারেন চাঁদাবাজ রুবেল (৩২) এই খবর শোনে  সাংবাদিক ইউসুফ আলী প্রধান ঘটনাস্থলে গেলে  বিষয়টি জানতে চাইলে তাকে এলোপাতাড়ি কিল ঘুষি লাথী মেরে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক নিলা ফুলা জখম করে।শহরের গলাচিপা এলাকার মনিরের ছেলে চাঁদাবাজ রুবেল (৩২) আবিদ (৩০) ইমন (৩০) মারধর করে এক পর্যায়ে তার ব্যবহৃত এন্ড্রয়েড ফোনটি ছিনিয়ে নিয়ে যায়।

এবং তাকে হত্যার উদ্দেশ্যে রাস্তায় ফেলে এলোপাতাড়ি মারধর করতে থাকে ও প্রানে মেরে ফেলার  হুমকি প্রদান করেন ।  পরবর্তীতে তার চিৎকার শোনে আশেপাশে লোকজন ছুটে এসে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করান।

পরে নারায়ণগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে এবিষয়ে জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমানকে ফোনে পাওয়া যায়নি।  এস আই আমিনুল ইসলামকে কল করলে তিনি বলেন বিষয়টি আমি দেখবো।