ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থেকে ছিনতাই ও চোর চক্রের ১১ সদস্য গ্রেফতার

42

নিউজ প্রতিদিন :  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থেকে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী, মাদক বিক্রেতা ও ছিনতাই চক্রের ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় ধৃত কয়েক জনের কাছ থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেট ও চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করা হয়।

সোমবার (২৭ জুলাই) থানার বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পৃথক মামলা দায়েরের পর আজ মঙ্গলবার দুপুরে তদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা সূত্রে জানা গেছে, সোমবার গভীর রাতে এসআই মোঃ আমিনুল ইসলাম ও সাদ্দাম হোসেনের নেতৃত্বে ঢাকা-টচ্রগ্রাম মহাসড়কের শিমরাইল ট্রাক টার্মিনাল এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে রিপন (২৭), রোমান (২৭), সাগর (২১) ও নুর মোহাম্মদ (২০)সহ ৪ জনকে গ্রেফতার করে। এসময় তাদের দেহ তল্লাশী করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি দেশীয় তৈরী ছোরা ও ২টি লোহার রড উদ্ধার করা হয়।

অপর দিকে এসআই সুজন রঞ্জন তালুকদারের নেতৃত্বে অপর একটি দল জেলার ফতুল্লা থানার নরসিংপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করে। এসময় ইজিবাইক চুরির সাথে এবং চোরাইকৃত ইজিবাইক ক্রয় ও বিক্রয়ের অভিযোগে বাবু (৪৩), আরিফ হোসেন (৩২), শাজাহান (৪৬), রিপন (৩৫), কামাল হোসেন (২৫) ও সবুজ (২৭) সহ ৬ জনকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে মঙ্গলবার দুপুরে এসআই কাজল চন্দ্র মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-টচ্রগ্রাম মহাসড়কের মাদানীনগর কুয়েত প্লাজার সামনে থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ রায়হান (২৮) নামে একজনকে গ্রেফতার করে।

এর সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক।