আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করলো সতন্ত্র নূরানী বিভাগ

35

নিউজ প্রতিদিন ডটনেট : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সতন্ত্র নূরানী বিভাগের আলোচনা সভা, কবিতা পাঠ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার(২১ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় বক্তাবলী ইসলামিয়া সিনিয়র আলিম মডেল মাদ্রাসার হল রুমে মাতৃভাষার উপর এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল বারেক মোল্লা বলেন, জাতির পিতার জ্যেষ্ঠ সন্তান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলা ভাষাকে আন্তর্জাতিক মাতৃভাষা হিসেবে স্বীকৃতি অর্জনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন ইনকাম ট্যাক্সের এডভোকেট ও সমাজসেবক মোঃ মাইন উদ্দিন, আরও উপস্থিত ছিলেন বক্তাবলী ইসলামিয়া সিনিয়র আলিম মডেল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ওলিউল্লাহ, বিশিষ্ট ব্যাবসায়ী ও ৫ নং ওয়ার্ডের (লক্ষী নগর) মেম্বার পদপ্রার্থী আব্দুল আজিজ মীর, আওয়ামীলীগ নেতা আব্দুল হাই কানু, সাবেক মেম্বার আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান, লক্ষী নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য ফারুক ফকির, প্রকৌশলী আবু সাইদ রিংকু, দলিল লিখক মোঃ আক্তার হোসেন ও মোঃ সাইজুদ্দীন সাজু প্রমুখ।

সবশেষে ছাত্র ছাত্রীদের মাঝে অতিথি বৃন্দ পুরস্কার বিতরণ করেন এবং ভাষা শহীদের জন্য দোয়া মাগফেরাত কামনা করেন।